ঢাকা, সোমবার, ৬ মে, ২০২৪

বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করে প্রতারণার অভিযোগ নৌবাহিনীর সদস্যের বিরুদ্ধে

বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করে প্রতারণার অভিযোগ উঠেছে নৌবাহিনীর এক সদস্যের বিরুদ্ধে। অভিযুক্ত ইমরান খাঁন মুন্নাকে আইনের আওতায় এনে শাস্তির দাবি করেছেন এক তরুণী।


বুধবার (৩ ফেব্রুয়ারি) রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তরুণী।এর আগে সহপাঠীদের সাথে নিয়ে অভিযুক্ত ইমরান খাঁন মুন্নার শাস্তির দাবিতে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন করেন ওই তরুণী।


তরুণী বলেন, ২০১৭ সালে ১৩ মে ইমরান খাঁন মুন্না আমাকে চট্টগ্রাম বায়েজিদ বোস্তামি মাজারে নিয়ে মাজার সাক্ষী করে দু’জন দু’জনকে পরস্পর ভালবেসে বিয়েতে আবদ্ধ হই। তখন আমার বয়স ১৮ বছর পূর্ণ হয়নি। ২০১৮ সালে বাংলাদেশ নৌবাহিনীতে ইমরান খাঁন মুন্নার চাকরি হয়। এ ২০১৭-২০২০ সালের বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার তার সাথে শারীরিক সম্পর্ক করেন প্রতারক ইমরান খান মুন্না।


তরুণী আরও জানান, ২০২০ সালের মাঝামাঝিতে মুন্নার পরিবার তার জন্য বিভিন্ন জায়গায় মেয়ে দেখছে বলে জানতে পারেন ভুক্তভোগী তরুণী। ইমরান খানের কাছে জানতে বিষয়টি চাইলে অস্বীকার করার পাশাপাশি বিভিন্ন হুমকি দিতে শুরু করেন। একপর্যায়ে তার বিরুদ্ধে থানায় একাধিক মিথ্যা মামলা দেয় ইমরান খান। বর্তমানে তাকে বিভিন্ন হুমকি দেয়াসহ নানা হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ করেন তরুণী।

ads

Our Facebook Page